• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদকে সামনে রেখে সক্রিয় ছিনতাইকারী, নকলায় চেতনানাশক ঔষুধ খাইয়ে অটোরিক্সা ছিনতাই!

শেরপুরের নকলায় চেতনানাশক ঔষুধ খাইয়ে অটোরিক্সা ছিনতাই করার ঘটনা ঘটেছে। ছিনতাইকারীর খপ্পরে পড়া অটোরিক্সা চালক মোতালেব হোসেন (৪৫) নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অটোরিক্সা চালক মোতালেব উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের দড়ি তেঘড়ি এলাকার সামাদ মিয়া ছেলে।

এলাকা সূত্রে জানা যায়, পরিবারের একমাত্র উপার্জনক্ষম মোতালেবের আয়ের একমাত্র মাধ্যম ছিলো ছিনতাই হওয়া ওই অটোরিক্সা। অটোরিক্সাটি হারিয়ে পরিবারের সকলের মাথায় যেন ভাঁজ পড়েছে। তাদের মাঝে নেমে এসেছে চরম হতাশা।

পরিবার সূত্রে জানা গেছে, মোতালেব প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরের দিকে ভাড়া মারার উদ্দেশ্যে তার অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বেড়হন। বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও সে বাড়ি ফিরে আসেনা। সন্ধ্যার পরপরই জনৈক এক লোকের ফেইসবুকে পোস্ট করা পাঠাকাটা এলাকার নির্জন এক রাস্তার পাশে পড়ে থাকা মোতালেবের ছবি দেখে পরিবারের লোকজন তাকে চিহৃত করেন। পরে অজ্ঞান অবস্থায় মোতালেবকে দ্রুত নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন এবং রাত সাড়ে ৮টার সময় নকলা হাসপাতালে ভর্তি করেন।

চিকিৎসকরা জানান, অটোরিক্সা চালক মোতালেব হোসেন আপাতত শঙ্কামুক্ত থাকলেও, তার সম্পূর্ণ সুস্থ্য হতে বেশ সময় লাগতে পারে। তাকে পর্যবেক্ষনে রাখা হয়েছে এবং প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও তারা জানান। তবে তাকে কি ধরনের চেতনানাশক ঔষধ খাওয়ানো হয়েছে তা সঠিক ভাবে জানা সম্ভব হয়নি।

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ছিনতাইকারীরা সক্রিয় হয়ে উঠেছে বলে অনেকে মনে করছেন। তাই অপরিচিত কারো দেওয়া কিছু খাওয়া বা সম্পর্শ করা থেকে বিরত থাকতে প্রশাসন ও পুলিশ বিভাগসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে সকলকে সতর্ক থাকতে পরামর্শ দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।