• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের শ্রীবরদীতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ সহোদর দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৭ই ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার ঢনঢনিয়া গ্রামের নুর ইসলামের পুত্র মোফাজ্জল হক (৪৮) ও জুলহাস উদ্দিন (৪৫)।

ডিবি পুলিশ সুএে জানা যায়, মাদকমুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মো কামারুজ্জামান বিপিএমের নির্দেশে শেরপুর ডিবির ওসি মুশফিকুর রহমানের তত্ত্বাবধানে ডিবি টিম ১ ইনচার্জ এস আই সাইফুল ইসলামের নেতৃত্বে এস আই আব্দুর রহিম, এসআই রেজাউল করিম সঙ্গীয় ডিবি পুলিশের একটি অভিযানিক দল মঙ্গলবার রাতে শ্রীবরদী উপজেলার ঢনঢনিয়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ধৃত মোফাজ্জল হকের বাড়ির আঙ্গিনার উঠান থেকে ১ কেজী গাজা সহ ২ সহোদর মাদক ব্যবসাহীকে গ্রেফতার করে।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে বুধবার সকালে শ্রীবরদী থানায় মাদক আইন একটি মামলা দায়ের করেছে।

শেরপুর ডিবির ওসি মো মুশফিকুর রহমান গ্রেপ্তারের সততা নিশ্চিত করে বলেন গ্রেপ্তারকৃত দুই ভাই দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের শেরপুর কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।