• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নাফ নদী থেকে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ

টেকনাফের নাফ নদীতে অভিযান পরিচালনা করে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড পূর্ব জোনের অধিনস্ত বিসিজি টেকনাফ স্টেশনের একটি অপারেশন দল।

১৬ জানুয়ারি সোমবার বিকালে এতথ্য জানান কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান,বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ জানুয়ারি) রাত আনুমানিক ২টা ১৫ মিনিটে কোস্টগার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফের একটি অপারেশন দল টেকনাফের নাফ নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সাবরাং নোয়াপাড়া নাফ নদী এলাকায় মায়ানমার সীমান্ত হতে একটি ডিঙি নৌকা বাংলাদেশ সীমানার দিকে আসতে দেখা যায়। সীমানা অতিক্রম করায় নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হয় এবং কোস্টগার্ড সদস্য কর্তৃক নৌকাটিকে থামার জন্য সংকেত দেওয়া হয়। কোস্টগার্ড অপারেশন দলের উপস্থিতি বুঝতে পেরে নৌকা থেকে ২টি হলুদ রংয়ের প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে নৌকাটি দ্রুত মায়ানমার সীমানায় পালিয়ে যায়।

পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা পানি থেকে বস্তা ২টি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ২ লক্ষ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান আরো বলেন, কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।