• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মালামাল মোংলা থেকে উদ্ধার: আটক ১

বাগেরহাট জেলা বিশেষ শাখার গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল ইসলামের দিক নির্দেশনায় মোংলায় তামার তারসহ একজনকে হাতেনাতে আটক করেছে মোংলা থানা পুলিশ।

বুধবার (১৭ আগস্ট) মোংলা থানা-পুলিশ আটক ওই ব্যক্তিকে চুরি হওয়া মাল ক্রয় করে রাখার মামলায় গ্রেফতান দেখিয়ে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। ওই ব্যক্তির নাম মো. ইব্রাহীম শেখ (৩২)। তিনি রামপাল উপজেলার বাশতলী ইউনিয়নের ইসলামাবাদ এলাকার আহমদ আলী শেখের ছেলে।

মামলার এজাহার সূত্রে পুলিশ জানায়, মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৯টায় উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের দিগরাজ ব্যাংক রোড এলাকা হতে ভাঙ্গারি মালামালের দোকানের ভিতর চুরি করা তামার তার ক্রয়/বিক্রয় চলছে।

মোংলা থানা অফিসার্স ইনচার্জের নির্দেশক্রমে মোংলা থানা পুলিশের এস আই মোঃ হাবিবের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ভাংড়ি মালের দোকানে গিয়ে দোকান মালিক মোঃ ইব্রাহীম শেখ পালাতে গেলে তাকে হাতেনাতে আটক করা হয়। তার কাছে থাকা চুরি হওয়া ১২ কেজি বৈদ্যুতিক তামার তার উদ্ধার করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, চুরির মালামাল সহ একজনকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।