• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় স্বামীর অভিমান ভাঙ্গাতে জীবন দিয়ে দিলো স্ত্রী!

শেরপুরের নকলায় স্বমীর অভিমান ভাঙ্গাতে ইদুর মারা বিষপান করে রাশিদা বেগম (৩৮) নামে এক গৃহবধু আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৩ জুন) উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী কান্দাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রাশিদা বেগম বানেশ্বরদী কান্দাপাড়া এলাকার নাজমুল ইসলাম নাজু-এর স্ত্রী এবং একই এলাকার মৃত আব্দুল্লাহর মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নাজমুল ইসলাম নাজু দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকায় পরিচিত এক জনের বাসায় কাজের সুবাধে থাকেন। গত ৪/৫ দিন আগে নাজু ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে। ২৩ জুন বৃহস্পতিবার সকালে স্বামীর-স্ত্রীর মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এতে নাজমুল ইসলাম নাজু তার স্ত্রীর সাথে অভিমান করে সকালের খাবার না খেয়ে ঢাকায় রওনা দেয়। পরে বাড়ির সবাই নিজ নিজ কাজে ব্যস্ত থাকার সুযোগে ঘরে রাখা ইদুর মারা বিষ পান করে ঘরে ভিতর দিয়ে দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পরে বাড়ির অন্যরা তাকে নাদেখে এবং ভিতর থেকে ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি শুরু করে। পরে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে প্রথমে পাকস্থলি ওয়াশ করা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই বিষক্রিয়ায় সে মারা যায় বলে জানান নকলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক।

ছোট্ট বিষয় নিয়ে স্বামী অভিমান করে রান্না করা খাবার নাখেয়ে চলে যাওয়ায় আবেগের বশে এমনটা করে থাকতে পারে বলে স্থানীয় ইউপির সাবেক সদস্য এ.কে আজাদসহ এলাকার অনেকে জানান।

থানা সূত্রে জানা গেছে, পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরত হাল রেকর্ড করার পরে ময়না তদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে আত্মহত্যার প্রকৃত কারন এখনও জানা সম্ভব হয়নি বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান। এবষিয়ে নিহতের মা নকলা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দয়ের করেছেন। কোন প্রকার অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি মুশফিকুর রহমান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।