• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক খলিল

শেরপুরের নকলা উপজেলায় নকলা বাজার ঔষধ ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। মো. মহিউদ্দিন সেলিম-কে সভাপতি ও মো. খলিলুর রহমান-কে সাধারণ সম্পাদক হিসেবে সর্বসম্মতিক্রমে মনোনিত করা হয়।

২১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী এই কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মো. মির্জা শাহজাহান, যুগ্ম সম্পাদক মো. রেজাউল হক হীরা, সাংগঠনিক সম্পাদক আদিল আহাম্মেদ সরকার পল্লব, দপ্তর সম্পাদক মো. সোহেল রানা, কোষাধ্যক্ষ মো. আতিকুর রহমান আতিক। সদস্য- শ্রী বাদল কর্মকার, শ্রী দেবজিৎ বনিক, শ্রী শ্যামল সাহা, মো. বাবুল মিয়া, মো. কাজল, আবু রায়হান, মো. বিপ্লব ফরাজি, মো. মিলন মিয়া, মো. আসাদুজ্জামান লিটন, খন্দকার আহাদুজ্জামান রাসেল, মো. শাহিন আলম, মো. কামরুল হাসান, মো. আবুল হোসেন, মো. হাবিবুর রহমান।

নবগঠিত এ কমিটির সভাপতি মহিউদ্দিন সেলিম ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান তাদের অনুভূতি ও ভবিষ্যৎ কর্মপরিধি সম্পর্কে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, ঔষধ ব্যবসায়ীরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জনসেবায় নিয়োজিত। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সকলের পরামর্শ মোতাবেক আমরা সবাই দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করব। আমাদের সংগঠনের সুনাম রক্ষায় সদা তৎপর থাকবো। বিশেষ করে জনসেবার মনমানোসিকতা নিয়ে অসহায়, দরিদ্রদের পাশে থেকে বাংলাদেশের সুনাম রক্ষায় নিজেদেরকে সর্বদায় নিয়োজিত রাখবেন বলে তারা জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।