• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে আনসার ভিডিবির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী ও ভেলা বিতরণ

শেরপুরে অসহায় বন্যার্ত মানুষের মাঝে আনসার ভিডিবির উদ্যোগে ত্রাণসামগ্রী ও কলাগাছের ভেলা বিতরণ করা হয়েছে। আজ রোববার দুপুরে সদর ও নালিতাবাড়ী উপজেলার অসহায় ব্ন্যার্ত শতাধিক মানুষের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাল,মুড়ি, চিড়া, গুড়, আলু, বিস্কুট, সাবান, মোমবাতি, দিয়াশলাই ও সাপে কামড়ের রশি ইত্যাদি।
ত্রাণ বিতরণকালে আনসার ভিডিবির ময়মনসিংহ রেঞ্জের পরিচালক মো. নূরে আলম সিদ্দিকী, শেরপুর জেলা কমান্ড্যান্ট মো. আকরাম হোসেন, উপজেলা প্রশিক্ষক ইলিয়াস উদ্দিন, জুবায়ের হোসেন, মনিরুল ইসলামসহ আনসার ভিডিবির সদস্য/সদস্যাগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, আনসার ভিডিবির মহাপরিচালকের নির্দেশে সারাদেশের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াচ্ছে জেলা আনসার ভিডিবির সদস্যরা। এরই ধারাবাহিকতায় শেরপুর সদর ও নালিতাবাড়ীতে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী ও যারা বাড়ি থেকে বের হতে পারছেন না, তাদের মাঝে ভেলা বিতরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।