• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

৭ দিনে ১০ হাজার কম্বল বিতরণ উদয়ন গ্রুপের মনি

হিম হিম ঠাণ্ডা আর কুয়াশা পড়েছে। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল উদয়ন গ্রুপ।

শেরপুরের বিভিন্ন এলাকায় উদয়ন গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হক মনির নিজে উপস্থিত থেকে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করছেন। এ গ্র‍ুপের পক্ষ থেকে গত এক সপ্তাহে শেরপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও শেরপুর পৌরসভায় মোট ১০ হাজার কম্বল বিতরণ করেছেন।
শীতবস্ত্র বিতরণকালে কথা হয় মনিরের সাথে সেসময় তিনি বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আপনাদের সন্তান হিসেবে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই। আমার এ সহায়তা অব্যহত থাকবে। আমি সামনের বছর পুরো জেলার মানুষের পাশে যেতে চাই।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুছা মিয়া বলেন, মনির আমাদের শেরপুরের সন্তান। তার এ সহায়তা শেরপুরের মানুষের খুবই উপকারে আসতেছে। সমাজে এরকম আরও যারা বিত্তবানরা রয়েছে তারাও সহায়তার হাত বাড়িয়ে দিলে আমাদের সমাজের অসহায়ের জন্য খুবই উপকার হতো। আর তাদের শীতে কষ্ট করতে হতো না।

কম্বল পেয়ে খুশি হালিমা খাতুন। তিনি বলেন, মনি বাবা আমাগো আজ কম্বল দিছে। সে আমাদের কষ্ট বুজতে পেরে আমাগো পাশে দাড়াইছে। আমাগো খুব উপকার হইলো।

কম্বল পাওয়া মেরুনা বলেন, আমার স্বামী নাই। সন্তানও খোঁজ নেয় না। শীতে খুব কষ্ট কইরা রাত পার করতাছিলাম। মনির আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হইছে। এতে আমরা খুব খুশি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।