• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

৬ কোটি টাকার অবৈধ ভারতীয় শাড়ি ও কসমেটিকস জব্দ

কোস্টগার্ড ঢাকা জোনের অধিনস্ত বিসিজি স্টেশন পাগলার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় শুল্ক ফাঁকি দিয়ে আসা ভারতীয় শাড়ি-কাপড় ও কসমেটিক্স জব্দ করেছে। ১১ নভেম্বর শনিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১১ নভেম্বর শনিবার আনুমানিক রাত ১টা ৩০ মিনিটে বাংলাদেশ কোস্টগার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুর এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সিলেট থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই ১টি ট্রাককে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে। এসময় কোস্ট গার্ড সদস্যগণ ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। অতঃপর ট্রাকে থাকা চোরকারবারীরা কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে ট্রাক থামিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা ২৮৭৭ পিস শাড়ি, ১০০৮ পিস বডি লোশন এবং ৪৫০০ পিস সান রাইস ক্রিম জব্দ করা হয়, যার আনুমানিক বাজার মূল্য প্রায় টাকা ৬ কোটি টাকা।

তিনি আরও বলেন, বলেজব্দকৃত শাড়ি-কাপড়, কসমেটিক্স সামগ্রী ও ট্রাকের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।