• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

৫১৮ বোতল মদ ও ৫৬৭ ক্যান বিয়ার জব্দ করল কোস্টগার্ড

কোস্টগার্ড পূর্বজোনের অধিনস্ত বিসিজি স্টেশন সেন্টমার্টিনের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫১৮ বোতল বিদেশী মদ ৫৬৭ ক্যান বিয়ার জব্দ করেছে।

সোমবার (২২ আগস্ট ) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার( ২২ আগস্ট ) টেকনাফ থানার আওতাধীন বঙ্গোপসাগর সংলগ্ন ছেড়াদ্বীপ এলাকায় মাদকের একটি বড় চালান লুকিয়ে রাখা হয়েছে বলে জানা যায়। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড স্টেশান সেন্টমার্টিন কর্তৃক ছেড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আনুমানিক সকাল ৫ টায় ছেড়াদ্বীপের দক্ষিণে জঙ্গলে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২২ টি বস্তা দেখতে পাওয়া যায়। বস্তাগুলো তল্লাশী করে ৫১৮ বোতল বিদেশী মদ (গ্রান্ড রয়েল) এবং ৫৬৭ ক্যান বিয়ার (আন্দামান) জব্দ করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত বিদেশী মদ ও বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।