• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

২০ হাজার হতদরিদ্র মানুষের মাঝে সংসদ সদস্য ছানুর ঈদ উপহার বিতরণ

শেরপুর সদরের ২০ হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে সংসদ সদস্য ছানু ঈদ উপহার বিতরণ করেছেন। শেরপুর পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের দরিদ্র অসহায়দের মাঝে শাড়ি লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায় ৮ এপ্রিল সদর উপজেলার চরশেরপুর, কামারেরচর ও ভাতশালা ইউনিয়নের হতদরিদ্র মানুষের মাঝে ওই উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

ওইসময় শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক, জেলা যুবলীগের সভাপতি ও কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান শেলিম রেজা, কৃষক লীগ নেতা মাহবুবুর রহমান লিটন ও আছাদুজ্জামান লেবু, সংসদ সদস্য পুত্র রামিমসহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু জেলা সদরের দলীয় নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করেন।

এ ব্যাপারে কৃষক লীগ নেতা মাহবুবুর রহমান লিটন জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু তার নিজস্ব তহবিল থেকে পৌর এলাকাসহ ১৪টি ইউনিয়নের দরিদ্র অসহায় মানুষ এবং দলীয় নেতা-কর্মীদের মাঝে এক সপ্তাহযাবত ঈদ উপহার বিতরণ করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।