• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজাকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রধান

শোয়াইব রহমান, স্টাফ রিপোর্টার:

২ নং চরশেরপুর ইউনিয়ন হেল্পলাইন এর পক্ষ থেকে ২ নং চরশেরপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সেলিম রেজাকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। আজ ২০ ডিসম্বর মঙ্গলবার সকালে ২ নং চরশেরপুর ইউনিয়ন পরিষদে এ সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় ২নং চরশেরপুর ইউনিয়ন হেল্পলাইনের সিনিয়র এডমিন জাহিদ হাসান বলেন, তারা অনলাইন প্লাটফর্ম গড়ে তুলেছে তার মাধ্যমে তাদের ইউনিয়নের লোকজন খুব তারাতাড়ি যে কোন তথ্য এবং সেভা পেয়ে থাকে এই গ্রুপের মাধ্যমে,এবং তারা তাদের এই ফেসবুক গ্রুপের মাধ্যমে শেরপুর জেলায় এই ইউনিয়নকে খুব সুন্দর ভাবে তুলে ধরতে চায়।

এসময় ২নং চরশেরপুর ইউনিয়ন হেল্পলাইনের আরো একজন এডমিন রাইসুল ইসলাম রাসেল বলেন তারা তাদের এই গ্রুপের পক্ষ থেকে খুব শীঘ্রই একটি ফ্রি মেডিকেল ক্যাম্পেইন করবে যাতে সাধারণ মানুষ বিনামূল্যে চিকিৎসা নিতে পারে।

২নং চরশেরপুর ইউনিয়ন হেল্পলাইন এডমিন প্যানেলের এমন আধুনিক চিন্তাধারার কথা শোনার পর ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা তাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তাদেরকে উৎসাহ দেয়,এই ধরনের কাজে তিনি সবসময় পাশে থাকবেন এবং সহোযোগিতা করবেন বলে আশ্বাস দেয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।