• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

১৩২ আরোহী নিয়ে বিধ্বস্ত চীনা বিমানের কেউ বেঁচে নেই

১৩২ আরোহী নিয়ে বিধ্বস্ত চীনা বিমানের কেউ বেঁচে নেই বলে রোববার নিশ্চিত করেছে দেশটির কর্মকর্তারা। ডিএনএ পরীক্ষার মাধ্যমে এখন পর্যন্ত ১২০ জনের পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়েছে।

বর্তমানে দ্বিতীয় ব্ল্যাকবক্স পেতে উদ্ধারকর্মীরা সন্ধান চালাচ্ছেন বলে জানানো হয়েছে।

গত বুধবার উদ্ধার করা হয়েছে প্রথমটি। আরেকটি ব্ল্যাকবক্স পেলেই বিমানটি বিধ্বস্ত হওয়ার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (২১ মার্চ) চীনের রাষ্ট্রীয় ইস্টার্ন এয়ারলাইনসের এই বিমান দেশটির দক্ষিণাঞ্চলীয় পাহাড়ী এলাকায় বিধ্বস্ত হয়ে আগুন ধরে যায়। ১৩২ জন যাত্রী ও ক্রু ছিল উড়োজাহাজটিতে। বিমানটি বিধ্বস্ত হওয়ার পরই ঘটনার তদন্তসহ আরোহীদের উদ্ধারে সব ধরনের তৎপরতা অব্যাহত রাখার নির্দেশ দেন দেশটির প্রেসিডেন্ট শি জিনপিং।

বিধ্বস্ত হওয়া ওই বিমানের কোনো আরোহীর বেঁচে থাকার সম্ভাবনা নেই বলে শুরু থেকেই জানিয়ে আসছিল। অবশেষে আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করল কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।