• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হেলমেট পড়লেই চকলেট

‘হেলমেট পুলিশের হাত থেকে রেহাই পাওয়ার জন্য নয়, বাড়ি ফিরে পরিবারের সঙ্গে দেখা করার জন্য পরুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলায় হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের চকলেট দিয়ে শুভেচ্ছা জানান থানা পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) সকালে নকলা থানা পুলিশ ও ট্রাফিক বিভাগের যৌথ আয়োজনে থানার সামনে ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদের নেতৃত্বে এই সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হয়। এসময় মোটরসাইকেল ব্যবহারকারীদের হেলমেট পরার অভ্যাস গড়ে তোলার আহবান জানান। হেলমেট পরিধান ছাড়া মোটরসাইকেল চালকদেরকে হেলমেট পরিধান করার জন্য সচেতন করা হয়।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইসকান্দার হাবিব বলেন, নিরাপদে পথ চলুন এবং দূর্ঘটনা রোধ করুক। যে সব মোটরসাইকেল চালকদেরকে হেলমেট ছিল তাদের চললেট দিয়ে শুভেচ্ছা জানাচ্ছি। এটি একটি চলমান কার্যক্রম। সড়ক দুর্ঘটনায় মৃত্যু ঝুঁকি কমাতে এবং মোটরসাইকেল চালকদের হেলমেট পড়তে উৎসাহ যোগাতে জেলা পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। সারা জেলায় এ কার্যক্রম চলছে, আশা করি এ জেলার মোটরসাইকেল চালকরা আর হেলমেট বিহীন অবস্থায় রাস্তায় বের হবেন না।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।