• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হালুয়াঘাট সীমন্তে ২১টি চোরাই মহিষ জব্দ , মামলা দায়ের

সীমান্তবর্তী হালুয়াঘাট সীমান্ত পাড়ি দিয়ে ভারত থেকে চোরাই পথে আনা ২১টি মহিষ শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে উদ্ধার করে থানায় আটক রাখা হয়েছে। এ ব্যাপারে তিন জনের নামসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা নিশ্চিত করেছেন।

হালুয়াঘাটের ভুবনকুড়া ইউপি চেয়ারম্যান মোঃ সুরুজ আলী জানান, হালুয়াঘাট সীমান্তের কড়ইতলী এলাকা দিয়ে শনিবার ভোররাতে মহিষগুলো চোরাকারবারিরা ভারত থেকে এনেছে বলে স্থানীয় লোকজন তাকে জানান।

মহিষগুলোকে স্থানীয় মহিষলেঠী গ্রামের চোরাকারবারি হিসেবে পরিচিত গরু ব্যবসায়ী হীরা, বাবুল ও শহীদুলের বাড়িতে বেঁধে রাখে। তা দেখে স্থানীয় লোকের সন্দেহ হলে ইউপি চেয়ারম্যানকে ঘটনাটি অবহেলিত করেন।

এলাকাবাসী হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ও হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অভিযোগ জানালে শনিবার বিকেলে মহিষগুলোকে উদ্ধার করে থানা ক্যাম্পাসে আটক রাখা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো চোরাকারবারি গ্রেফতার না হলেও পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।