• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হাতিয়ায় আধিপত্য বিস্তার করতে দুই দস্যুবাহিনীর সংঘর্ষ, অস্ত্রসহ আটক ৫

নোয়াখালীর হাতিয়ার চর ঘাসিয়ায় দুই দস্যুবাহিনীর মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩টি এক নলা বন্দুক, ২ রাউন্ড তাজা গোলা ও দেশীয় অস্ত্রসহ ৫ জন দস্যিকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন মেঘনা নদী সংলগ্ন ঘাসিয়ার চর একটি অপরাধ প্রবণ অঞ্চল। চরে একচ্ছত্র আধিপত্য বিস্তারের লক্ষ্যে দুই দস্যুবাহিনীর সদস্যরা অস্ত্র নিয়ে (খোকন এবং ফোকরা বাহিনী) ২৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ৩টায় সংঘর্ষে লিপ্ত হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি কোস্ট গার্ড দক্ষিণ জোন অবগত হয় এবং দস্যুবাহিনীর সদস্যদের আটকের জন্য কোস্টগার্ডের ৩ টি অভিযানিক দল ঘাইসার চরে অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের উপস্থিত টের পেয়ে বিছিন্ন হয়ে নৌকাযোগে পালানোর চেষ্টা করে। তবে কোস্ট গার্ডের দ্রুত গতি সম্পন্ন বোট নিয়ে কোস্ট গার্ডের অভিযানিক দল তাদের পিছু ধাওয়া করে। একপর্যায়ে লক্ষিপুর জেলার রামগতি উপজেলার মেঘনা নদীর চর আব্দুল্লাহ থেকে ডাকাত দলকে ৩টি এক নলা বন্দুক, ২ রাউন্ড তাজা গোলা, ৬টি রামদা এবং ৫ টি বল্লমসহ কুখ্যাত ডাকাত “খোকন বাহিনীর” অন্যতম ৫ সদস্যকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে আটককৃত দস্যুবাহিনীর সদস্যদের প্রাথমিক চিকিৎসা করে জব্দকৃত অস্ত্রসহ হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।