• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হস্তশিল্প প্রদর্শনীতে পুনাক বগুড়া সারাদেশের মধ্যে ৩য়

পুলিশ সপ্তাহে পুনাকের হস্তশিল্প প্রদর্শনীতে সারাদেশের মাঝে ৩য় স্থান অর্জন করেছে পুনাক বগুড়া। বুধবার রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়াম ‘বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর “বার্ষিক সমাবেশ ও আনন্দমেলা ২০২৪” অনুষ্ঠানে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম ফলাফল ঘোষণাসহ পুরস্কার তুলে দেন।

এবারে পুনাকের ১৮টি ইউনিটের মধ্যে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা (পুনাক) প্রথম, পুনাক দিনাজপুর ২য়, পুনাক বগুড়া ও চট্রগ্রাম যৌথভাবে ৩য় স্থান অধিকার করে। তৃতীয় স্থান অর্জনের স্বীকৃতিস্বরূপ বগুড়া পুনাককে আইজিপি স্বাক্ষরিত একটি সনদপত্র, একটি ক্রেস্ট ও পঞ্চাশ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পুনাক বগুড়ার সভানেত্রী ও পুলিশ সদর দপ্তরের এআইজি (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুনন্দা রায় বিপিএম, পুনাক বগুড়ার সহ-সভানেত্রী লুৎফুন্নাহার লোপাসহ নেতৃবৃন্দরা।

বগুড়া পুনাকের এ সাফল্যে পুলিশ সুপার( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএমসহ ঊর্ধ্বতন সকল কর্মকর্তা শুভেচ্ছা জানিয়েছেন।

‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ’ প্রতিপাদ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মঙ্গলবার থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী পুলিশ সপ্তাহ শেষ হবে ৩ মার্চ।

উল্লেখ্য, পুনাক বগুড়ার যাত্রা শুরু কালীন সময় থেকেই শুধু হস্তশিল্পই নয় নারীদের ক্ষমতায়ন ও দক্ষতা বৃদ্ধিতে নানা কর্মসূচি পরিচালনা, পবিত্র ঈদ, শারদীয় দুর্গাপূজাসহ বিভিন্ন ধর্মীয় উৎসবে অসহায় মানুষের সাথে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেয়ার নানা কর্মসূচি বাস্তবায়ন, করোনাকালীন সময়ে কয়েক ধাপে অসহায় পরিবারগুলোকে খাদ্য সহায়তা প্রদান কর্মসূচি, সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে বিভিন্ন সময়ে ফল উৎসবের আয়োজনসহ সাধারণ মানুষের প্রয়োজনে ও পুলিশ পরিবারের নারী সদস্যদের এগিয়ে নিতে নানামুখী প্রশংসনীয় কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।