• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের যাত্রা হলো শুরু। বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের স্মার্ট হওয়ার আহবান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেছেন শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট উন্নত বাংলাদেশ গড়ে তুলব।

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শনিবার (৮ ই জুলাই) দুপুরে টাউন হলে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা ও মহানগর শাখা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতাদের সাথে রোড বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এরআগে নগরীর শিববাড়ীতে জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়কে একটি স্মার্ট কার্যালয় বাস্তবায়নে জন্য স্মার্ট কর্ণার উদ্বোধন করেন কবির বিন আনোয়ার। স্মার্ট কর্ণারে জেলা ও মহানগরে ১০/১২ জন করে কর্মীদের স্মার্ট করে তোলার জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ দিয়ে তাদের দক্ষ করে তোলা হবে।

কবির বিন আনোয়ার আরো বলেন, দেশে আওয়ামী লীগের ৭৮টি সাংগঠনিক জেলায় স্থাপন হচ্ছে স্মার্ট কর্ণার। প্রতি কর্ণারপ ১০-১২ জন করে কর্মীকে প্রয়োজনীয় প্রশিক্ষণ দিয়ে দক্ষ স্মার্ট কর্মী তৈরি করা হবে।
এরপর উপজেলা পর্যায়ের দলীয় কার্যালয়ে এরূপ স্মার্ট কর্ণার স্থাপন করা হবে।
তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ প্রভূত উন্নতি হয়েছে। শেখ হাসিনার এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। আগামী নির্বাচনের পূর্বে আমরা ৫০ শতাংশ ভোটারের কাছে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন বার্তা পৌঁছাতে চাই।

তিনি আরও বলেন, শেখ হাসিনার উন্নয়ন বার্তা দিয়ে ব্যালটের মাধ্যমে আবারো রাষ্ট্র ক্ষমতায় গিয়ে আমারা ওইসব দেশী-বিদেশীর ষড়যন্ত্রকারীদের উচিৎ শিক্ষা দিতে চাই।
তার জন্য দলীয় নেতাকর্মীদের সকল গ্রুপিং দ্বন্দ্ব ও আত্মকলহ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন কবির বিন আনোয়ার।

জেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ এহতেশামুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত-উর-রহমান শান্ত।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন প্রধানমন্ত্রী বিশ্বনেতা শেখ হাসিনা ও তার সুযোগ্য পূত্র সজীব ওয়াজেদ জয় মহোদয়ের নেতৃত্ব আমরা এখন ডিজিটাল বাংলাদেশের গর্বিত নাগরিক। তাদের নেতৃত্বেই দ্রুত সময়ের মধ্যেই আমরা স্মার্ট ও উন্নত বাংলাদেশ দেখতে চাই। তার জন্য সবধরনের নির্দেশনা আমরা নেতাকর্মীরা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা, মহানগর, উপজেলা আওয়ামী লীগের বর্তমান ও সাবেক কমিটির নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহ্বায়ক বৃন্দ এবং সহযোগী ও ভ্রাতৃপতীম সংগঠনের মহানগর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কগণসহ জনপ্রতিনিধিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।