• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

স্মার্ট বাংলাদেশের কারিগর হিসেবে শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে- এসপি সুদীপ

বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম বলেছেন, শুধু জিপিএ-৫ পেতে হবে এমন লক্ষ্য নিয়ে কখনোই সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলা যাবেনা। শিক্ষার প্রকৃত উদ্দেশ্যে যদি নিজেদের অন্তরে ধারণ করা না যায় শুধুমাত্র মুখস্ত বিদ্যা দিয়ে খুব বেশি দূর যাওয়া যায়না। তাই সময়ের সাথে তাল মিলিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিজেদের গড়ে তুলতে হবে। অধ্যাবস্যায়ের মাধ্যমে নিজেরা জ্ঞান অর্জন করে সেই আলোয় আলোকিত করতে হবে সমাজ ও দেশকে।

বৃহস্পতিবার সকালে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসপি সুদীপ আরো বলেন, দীর্ঘ দশ বছর যাবৎ পড়াশুনা শেখানোর পাশাপাশি শিক্ষকেরা তোমাদের মনুষ্যত্ব জাগ্রত করতে শ্রম দিয়ে গেছেন। একজন মানুষ তার জীবনে মানুষের জন্য কি করলেন সেটাই তার বড় সফলতা। ‘এসএসসি পরীক্ষায় তোমাদের ভাল ফলাফল ভবিষ্যৎ জীবনে আরও এগিয়ে যেতে আত্মবিশ্বাস বাড়বে। আর প্রত্যেকের অন্তরে দেশপ্রেম জাগ্রতকরণের মধ্য দিয়ে আজকের শিক্ষার্থীরাই এই দেশকে উন্নত রাষ্ট্রে পৌঁছে দিতে অগ্রণী ভ‚মিকা রাখতে পারে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অভিভাবক সদস্য অধ্যাপক ডাঃ মোঃ শাহজাহান আলী ও সাইরুল ইসলাম, কলেজ শাখা ইনচার্জ সহকারি অধ্যাপক এ এস এম সালাউদ্দিন, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি প্রভাষক শহিদুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা, স্কুল শাখা শিক্ষক প্রতিনিধি আঞ্জুয়ারা খাতুন, প্রাথমিক শাখার ইনচার্জ আলেয়া খাতুন এবং অতিরিক্ত পাঠদান পরিচালনা কমিটির আহ্বায়ক ফেরদৌস আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আল আমিন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেন। শেষে শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।