• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

স্বাধীনতা বিরোধীদের প্রতিরোধে স্বাশিপ ময়মনসিংহের সাংগঠনিক শক্তি বৃদ্ধির সিদ্ধান্ত  

স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ময়মনসিংহ জেলা কমিটির নেতৃবৃন্দ সংগঠনকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে ঐক্যবদ্ধ সিদ্ধান্ত নিয়েছে।

গত ১২ নভেম্বর একটি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে স্বাশিপ ময়মনসিংহ জেলা শাখার ১ম সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা শিক্ষক পরিষদ, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও নাসিরাবাদ কলেজ ময়মনসিংহের অধ্যক্ষ আহমেদ শফিক। সভা পরিচালনা করেন জেলা শাখার সাধারণ সম্পাদক নাদিরুজ্জামান।

সভার শুরুতে পবিত্র কুর-আন থেকে তেলওয়াত করেন মোহাম্মদ আব্দুল হাদী এবং গীতা পাঠ করেন বিধান কুমার দত্ত। তারপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় সংগঠনকে গতিশীল করতে বক্তব্য রাখেন জেলা শাখার সহসভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক, অধ্যক্ষ এ. কে. শামসুল হক, অধ্যক্ষ এ. আর এম শামসুর রহমান, তানজিনা এলিন, মিজানুর রহমান, বিলকিস খানম পাপড়ী, মালা রাণী সরকার, বিধান দত্ত, দিলীপ কুমার দেবনাথ, বিল্লাল হোসন, মাহদীউল আলম সোহাগ, মোহাম্মদ আব্দুল হাদী, আব্দুল গণি প্রমুখ জেলার সকল পর্যায়ের শিক্ষক নেতৃবৃন্দ।

সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে যে সমস্ত উপজেলা ও ইউনিয়নে কমিটির মেয়াদ শেষ হয়েছে , সে সমস্ত উপজেলা ও ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে প্রতিরোধের দুর্গ গড়ে তোলার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া অবিলম্বে দেশের সকল বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান একযোগে জাতীয়করণের এবং জাতীয়করণকৃত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর সকল জটিলতা দূর করার জোর দাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।