• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

স্ত্রী-মেয়ে নিয়ে হজ্বে যাচ্ছেন হুইপ আতিক

এবার স্ত্রী-মেয়ে নিয়ে হজ্বে যাচ্ছেন জাতীয় সংসদের হুইপ, শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। তিনি স্ত্রী শিক্ষিকা শান্তা রহমান ও বড় মেয়ে স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমিকে নিয়ে আগামী ৩ জুলাই রবিবার পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হবেন।

এদিকে হুইপ আতিউর রহমান আতিক এমপি হজ্ব যাত্রা উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ জুন শনিবার জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত আলোচনা সভায় সমাপনি বক্তব্যে হুইপ আতিউর রহমান আতিক দলীয় নেতা-কর্মীসহ শেরপুরবাসীর প্রতি দোয়া কামনা করে বলেন, আল্লাহর রহমতে যেন সঠিকভাবে হজ্বব্রত পালন করে সবার মাঝে ফিরে আসতে পারি-এজন্য সবার দোয়া কামনা করছি। সেইসাথে তিনি ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনে কারও মনে কোন কষ্ট বা ব্যথা দিয়ে থাকলে, সেজন্য তা সকলকেই নিজ গুনে ক্ষমা করে দিতেও অনুরোধ করেন।

এছাড়া তিনি এখন থেকে প্রতিবছর একজন করে ব্যক্তিকে হজ্বব্রত পালনের ব্যবস্থা করবেন বলেও ঘোষনা দেন।

অনুষ্ঠানে সবার কাছে দোয়া কামনা করেন হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপলের সঞ্চালনায় দোয়া ও আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহা্জ্ব ফখরুল মজিদ খোকন ও এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসি, যুগ্ম সাধারণ সম্পাদক, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত, সাবেক সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম জিপি, সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার এ্যাডভোকেট মোকলেছুর রহমান, চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান রওশন, তেরাবাজার জামিয়া সিদ্দীকীয়া মাদ্রাসার মোহতামীম সিদ্দিক আহম্মেদ, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাছরিন রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান আওয়ালাদুল ইসলাম আওয়ালাদ প্রমুখ।

পরে এক দোয়া মাহফিলে শরিক হন ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলামসহ আওয়ামী লীগ, ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীসহ বিপুল সংখ্যক মুসল্লী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।