• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

স্কাউটের ডাটা বেইজ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ

নিউজ ডেস্ক :
গত ২০ জানুয়ারি বাংলাদেশ স্কাউটস, আইসিটি বিভাগের উদ্যোগে এবং মাইসফট হ্যাভেন এর সহায়তায় ডাটা বেইজ বিষয়ক দিনব্যাপী এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
প্রশিক্ষণটি বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার(আইসিটি) ও ভুমি সচিব জনাব মো: মোস্তাফিজুর রহমান-পিএএ উদ্বোধন করেন। এসময় জাতীয় কমিশনার (প্রশাসন ও মেম্বারশীপ লেজিষ্ট্রেশন) সৈয়দ রফিক আহমেদ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে জাতীয় সদর দফতরের স্বশরীরে এবং অঞ্চল থেকে জুম ক্লাউড মিটিং অ্যাপস এ যোগদান করেন। প্রশিক্ষণটি সমন্বয় করেন উপ পরিচালক (আইসিটি) জনাব মো: হামজার রহমান শামীম-এএলটি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।