• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

প্রকাশ্যে মাদকসেবন করার দায়ে সৈয়দপুরে ৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইন ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তদের গতকালই নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ- পরিদর্শক জায়েদ আল জাফরীর নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে হাতিখানা কবরস্থান এলাকা, অফিসার্স কলোনী, ভাই ভাই নার্সারী ও ফাইভস্টার মাঠ থেকে মাদকসেবন করা অবস্থায় ৫ মাদকসেবীকে গ্রেফতার করা হয়। এরা হলো, বানিয়াপাড়া এলাকার মৃত দেলোয়ারের পুত্র মাসুম (২০), একই এলাকার মৃত ইব্রাহীমের পুত্র আজাদ (২৭), আব্দুল মজিদের পুত্র রবিউল ইসলাম (২৬), অফিসার্স কলোনী এলাকার আলমের পুত্র রাজু (৩১) ও মুন্সিপাড়া এলাকার হায়দার আলীর পুত্র আকবর আলী (১৯)। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে মাদকসেবনে অভিযুক্তরা তাদের দোষ স্বীকার করলে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও মো. শামীম হুসাইন প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন।

এদের মধ্যে রাজু, আজাদ ও আকবর আলীকে ১৫ দিন করে, মাসুমকে ৭ দিন ও রবিউল ইসলামকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, মাদক নিয়ন্ত্রণে তাদের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।