• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সৈয়দপুরে ট্রাক্টর উল্টে হেলপারের মৃত্যু

সৈয়দপুর প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরের এক পল্লীতে রিক্সাভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর উল্টে মোরছালিন (১৪) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ১০ টার দিকে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরত ধুলিয়া হাজিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত মোরছালিন ওই এলাকার মৃত একরামুল হকের পুত্র।

এলাকাবাসী ও স্থানীয় সুত্র জানায়, ইটভাটার মাটি সরবরাহের কাজের জন্য ওই ট্রাক্টর নিয়ে চালকের অনুপস্থিতিতে হেলপার মোরছালিন ইটভাটায় নেওয়ার চেষ্টা করে। এসময় একটি রিক্সাভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সে। ফলে ট্রাক্টরটি উল্টে গেলে এর নিচে চাপা পড়ে মোরছালিন। লোকজন ঘটনাটি দেখতে পেয়ে সাথে সাথে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য রওয়ানা দিলে পথিমধ্যে মারা যায় সে। ঘটনার বিষয়ে জানতে খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা পাইলটকে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ না করায় পরে মুঠোফোনে ওই ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না করায় পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধির অনুরোধে আইনী প্রক্রিয়া শেষে মোরছালিনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।