• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সেন্টমার্টিন দ্বীপে ২৩০ জনকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা দিল কোস্টগার্ড

মনির হোসেন: কক্সবাজার উপকূলীয় এলাকার অসহায় ও দরিদ্র মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে সেন্টমার্টিন দ্বীপে ২৩০ জন দরিদ্র অসহায় পরিবার ও শিশুকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা দিয়েছে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজিএস কামরুজ্জামান জাহাজের একটি মেডিকেল টিম। ২৫ জুন মঙ্গলবার দুপুরে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যাবধি বাংলাদেশ কোস্টগার্ড উপকূল ও চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। দুস্থঃ ও নিম্ন আয়ের মানুষদের বিভিন্ন সময় মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে আসছে বাংলাদেশ কোস্টগার্ড। উপকূলীয় জনগণের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য আজ শনিবার (২৫ জুন) সকাল ১০ টা হতে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ কোস্টগার্ড জাহাজ বিসিজিএস কামরুজ্জামান কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সেন্টমার্টিন দ্বীপে মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে। এ সময়ে বাংলাদেশ কোস্টগার্ডের চিকিৎসক ও মেডিক্যাল এসিস্টেন্টগণ সর্বমোট ২৩০ জন অসহায়, গরীব, দুস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করেন।

তিনি আরও বলেন, বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে লেঃ কমান্ডার মুহতাদিন ইসলাম, (এক্স), বিএন ও সার্জন লেফটেন্যান্ট নাঈম হাসান, এএমসি উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।