• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সেন্টমার্টিন দ্বীপের এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলো কোস্টগার্ড

মনির হোসেন: সেন্টমার্টিন দ্বীপবাসিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্টগার্ড। দুই দিনব্যাপী খাদ্য সহায়তার অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত জাহাজ বিসিজিএস মুনসুর আলীর পক্ষ থেকে সেন্টমার্টিন দ্বীপের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা।

২ আগস্ট শুক্রবার বিকালে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার সাব্বির আলম সুজন জানান, প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি বাংলাদেশ কোস্টগার্ড উপকূল এবং চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের বিভিন্ন প্রয়োজনে সবসময় এগিয়ে এসেছে।

সাম্প্রতিক সময় বৈরী আবহাওয়া ও সমুদ্র উত্তাল থাকায় সেন্টমার্টিন এ খাদ্য সামগ্রী পরিবহন কিছুটা দুরূহ হওয়ায় বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ মনসুর আলী সেন্টমার্টিনে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। সেন্টমার্টিন দ্বীপের ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে দ্বীপবাসিদের মাঝে ২ দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করেছে কোস্ট গার্ড। এই কর্মসূচির আওতায় ২ আগস্ট শুক্রবারে দ্বীপবাসিদের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী প্রদান করেছে বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ মনসুর আলী।

তিনি আরও বলেন, ত্রাণ বিতরণ কার্যক্রমে অধিনায়ক বিসিজিএস মনসুর আলী কমান্ডার মোহাম্মদ রাশেদুল করিম, (এনডি), এএফডব্লিউসি, পিএসসি, বিএন ও স্টেশন কমান্ডার সেন্টমার্টিন লেফটেন্যান্ট কমান্ডার মো. মিজানুল হক ইমরান, (এক্স) বিএনসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। ২ দিনব্যাপী এই কার্যক্রমে এক হাজার পরিবারকে বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।