• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সুন্দরবনের লোকালয় থেকে ইয়াবা গাঁজা জব্দ করলো কোস্টগার্ড

কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি টহল দল সুন্দরবন সংলগ্ন নাপিতখালি এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গাঁজা, ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করেছে। তবে এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে গণমাধ্যম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রউফ, বিএন।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কয়রার একটি টহল দল বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত ৯ টায় সুন্দরবনের নাপিতখালি এলাকায় মাদককারবারিদের একটি সংঘবদ্ধ চক্র মাদক কেনাবেচা করছে গোপনসূত্রে এমন তথ্য জানতে পেরে ওই এলাকায় অভিযান শুরু করে। এসময় মাদককারবারিরা কোস্টগার্ডের উপস্থিতি আঁচ করতে পেরে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৯৭ পিস ইয়াবা, পলিথিনে মোড়ানো ২৫০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

জব্দকৃত মোটরসাইকেল, ইয়াবা ও গাঁজা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।