• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সুন্দরবনের লোকালয় থেকে বিদেশী মদ জব্দ করল কোস্টগার্ড 

সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৭ বোতল বিদেশী মদ জব্দ করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড সদস্যরা

২৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার এম মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধীনস্ত বিসিজি কৈখালী স্টেশনের একটি অপারেশন দল ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন কৈখালীর মিজান মোল্লার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের টহল গাড়ি দেখে মিজান মোল্লার মোড় এলাকা থেকে কয়েকজন ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ওই এলাকার একটি জঙ্গলের ভিতর লুকিয়ে একটি বস্তায় তল্লাশী করে ৭ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। কোস্টগার্ড সদস্যরা পরে খোঁজ নিয়ে জানতে পারে পালিয়ে যাওয়া ব্যক্তিরা মাদক কারবারের সাথে জড়িত এবং তারা দেশের বিভিন্ন স্থানে মাদক পাচারের সাথে জড়িত। জব্দ করা বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।