• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সুনামগঞ্জে চুলায় আগুন জ্বলছে না, খাবার পানি মিলছে না

সুনামগঞ্জে চারদিন ধরে কাঠফাটা রোদ হলেও নিম্নাঞ্চলের বন্যাকবলিত এলাকার পানি কমছে ধীরগতিতে। তাই এখনো চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে হাজারো বানভাসি মানুষকে। আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফিরেছেন যারা তারা চুলায় আগুন দিতে পারছেন না। বিশুদ্ধ খাবার পানিও পর্যাপ্ত মিলছে না। পানি সরে যাওয়ায় ইতোমধ্যে অনেক টিউবওয়েল ভাসলেও স্বাস্থ্যঝুঁকি এড়াতে অনেকে টিউবওয়েলের পানি ব্যবহার করা থেকে বিরত রয়েছেন।

আজ বুধবার দেখা গেছে, বিভিন্ন রাস্তা ও সড়কে এখনো পানি থাকায় যাতায়াতে পোহাতে হচ্ছে ভোগান্তি।

সুনামগঞ্জ জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুল কাসেম বলেছেন, সুনামগঞ্জ সদর, দোয়ারা ও ছাতকে এক হাজারের মতো টিউবওয়েল ডুবে গেয়েছিল। এগুলো বিশুদ্ধকরণের জন্য দ্রুততার সঙ্গে কাজ করছেন তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।