• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সারাদেশে আজ-কালও দেওয়া হবে গণটিকা

করোনাভাইরাস প্রতিরোধে রাজধানীসহ সারাদেশে একদিনে এক কোটি টিকাদান কর্মসূচির আওতায় টিকার প্রথম ডোজ দেওয়া হয়েছিল গতকাল শনিবার। সকাল ৯টা থেকে শুরু হয় টিকার এ কার্যক্রম। যা বিরতিহীনভাবে চলে সন্ধ্যা পর্যন্ত। তবে এই টিকার কার্যক্রম আরও দুই দিন বাড়ানো হয়েছে।

আজ রবিবার এবং আগামীকাল সোমবারও একইভাবে করোনার টিকা দেওয়া হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

এছাড়া টিকা দেওয়ার নিয়মিত স্বাভাবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়।

গতকাল এক কোটি ডোজ টিকা দেওয়ার লক্ষ্য নির্ধারণ করা হয়েছিল। লক্ষ্য পূরণে বিভিন্ন হাসপাতালের বাইরেও স্বাস্থ্যসেবা কেন্দ্র, কমিউনিটি সেন্টার, প্রাথমিক বিদ্যালয়, কাউন্সিলরের কার্যালয়, ইউনিয়ন পরিষদ এবং খোলা মাঠেও টিকা দেওয়ার ব্যবস্থা করা হয়। আর বেশির ভাগ গণটিকা কেন্দ্রেই দেখা গেছে টিকা নিতে জনস্রোত।

এদের মধ্যে অনেকেই টিকা না নিতে পেরে ফিরে গেছে। যারা টিকা নিয়েছে তাদেরও দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে। বিভিন্ন টিকা কেন্দ্রে গোলযোগও সৃষ্টি হয়। মারামারি, ভাঙচুর এমনকি হাতুড়ি পেটার ঘটনাও ঘটেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।