• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সানন্দবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে। ২৬শে ডিসেম্বর সোমবার সকাল ১০ থেকে অনুষ্ঠান শুরু হয়।

সানন্দবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব ছামিউল হক সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ চরআমখাওয়া ইউনিয়ন শাখার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম লাভলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানন্দবাড়ির ডিগ্রী কলেজের ইংরেজি বিষয়ের সহযোগী অধ্যাপক মজিবুর রহমান, চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ সদস্য জনাব মোঃ বাবুল আক্তার, সমাজ সেবক শহিদুর রহমান, সমাজ সেবক আলহাজ্ব মোগদম আলী, সানন্দবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রশীদুল আলম শিকদার, অথেনটিক সেন্ট্রাল স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ মোস্তাইন বিল্লাহ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, রেজাউল করিম লাভলু বলেন জাতির মেরুদণ্ড, তা-ই প্রতিটা ছাত্র/ছাত্রীকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি জামালপুর ১আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব আবুল কালাম আজাদ সাহবের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম ও উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক /শিক্ষিকা এবং ছাএ/ছাত্রীদের অভিভাবক গন ফলাফল ঘোষণা ও অতিথিদের বক্তব্য প্রদানের পরে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি শ্রেণী থেকে উত্তীর্ণ শিক্ষার্থীর হাতে ভালো ফলাফলের জন্য সভাপতি এবং অতিথিদের হাত দিয়ে পুরস্কার তুলে দেয়া হয়। প্রতিষ্ঠানের সভাপতি বলেন, ভালো ফলাফলে তাদের প্রতিষ্ঠানের এ ধারা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।