• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে বগুড়ায় সাংবাদিকদের বিক্ষোভ

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যায় জড়িতদের বিচারের দাবিতে বগুড়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় শহরের সাতমাথায় বগুড়া প্রেসক্লাব এবং বগুড়া সাংবাদিক ইউনিয়ন যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। তিনি বলেন, সাংবাদিকেরা রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। কিন্তু সাংবাদিক নির্যাতন বেড়েই চলেছে। সাংবাদিকদের কোনো নিরাপত্তা নেই। যার ফল হিসেবে আজ নাদিম হত্যাকাণ্ড। আমরা সাংবাদিক নাদিমসহ দেশে সকল সাংবাদিক হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি করছি। একই সাথে আজকের এই সমাবেশ থেকে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণ করার জোর দাবি জানাচ্ছি।

বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফের সঞ্চালনায় বিক্ষোভ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য যথাক্রমে প্রদীপ ভট্টাচার্য শঙ্কর ও এএইচএম আখতারুজ্জামান, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার বগুড়া ব্যুরো প্রধান মোহন আখন্দ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার পারভেজ এবং বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু।

কর্মসূচিতে বগুড়ায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।