• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সহযোগিতা পেয়ে নয়, প্রয়াত বাবার বন্ধুদের পাশে পেয়ে ভরসা পেলো মেয়ে

১৯৯৫ সালের এস.এস.সি ব্যাচের শেরপুরের বন্ধু দীপু সিং দীর্ঘদিন অসুস্থ থেকে অবশেষে চলতি মাসের ৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) হৃদরোগে আক্রান্ত হয়ে ইহকালের মায়া ত্যাগ করেন। মৃত্যুকালে সে স্ত্রী ও একমাত্র মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। কিন্তু দীর্ঘদিন দীপু সিং’র চিকিৎসা ব্যয় বহন করতে গিয়ে তার পরিবারের লোকজন একপ্রকার অসহায় ও হতাশ হয়ে পড়েন।

এমতাবস্থায় এস.এস.সি-১৯৯৫ ব্যাচের শেরপুরের বন্ধুরা সহযোগিতার মনোভাবে সদ্যপ্রয়াত বন্ধু দীপুর পরিবারের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন এবং তা বাস্তবায়নে বন্ধুরা স্বেচ্ছায় অংশ গ্রহন করেন। এক সংক্ষিপ্ত নোটিশে কয়েক দিনের মধ্যেই প্রয়াত বন্ধুর পরিবারের জন্য তৈরি করা সহায়তা তহবিলে অর্ধলক্ষাধিক (৫২ হাজার) নগদ টাকা জমা করেন এস.এস.সি-১৯৯৫ ব্যাচের বন্ধুরা।

আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এস.এস.সি-১৯৯৫ ব্যাচের শেরপুরের বন্ধুরা শেরপুর জেলা শহরের সিংপাড়া মহল্লার সদ্যপ্রয়াত বন্ধু দীপুর স্ত্রী ও মেয়ের খোঁজ খবর নিতে গিয়ে ওই ৫২ হাজার টাকা তাদের হাতে তুলেদেন।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া মোহাম্মদ লিটন তাঁর পরিবারিক ফাউন্ডেশন থেকে সদ্যপ্রয়াত দীপু সিং’র মেয়ের লেখা-পড়া চালিয়ে নিতে শিক্ষা বৃত্তি ও অনুদান এবং দ্রুত সময়ের মধ্যে প্রাপ্যতার ভিত্তিতে পৌরসভা থেকে ভাতা ও অন্যান্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া মোহাম্মদ লিটন, এস.এস.সি-১৯৯৫ ব্যাচের বন্ধু এ্যাডভোকেট বন্ধু রূপম সিংহ রায়, বন্ধু মো. লালন মোল্লাহ, ডা. মিজানুর রহমান, হায়দার মাহমুদ শান্ত, ডা. মাজহারুল ইসলাম, মিলন সাহা, এনামুল হক, বিপুল, জুলফিকার নয়ন, জাকির হোসেন হীরা ও শেরপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা বাপ্পীসহ অনেকে উপস্থিত ছিলেন।

যে বা যারা প্রয়াত বন্ধুর পরিবারের পাশে দাঁড়াতে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা পূর্বক ধন্যবাদ জানিয়ে এস.এস.সি-১৯৯৫ ব্যাচের শেরপুরের বন্ধু মো. লালন মোল্লাহ জানান, যেকোন কারনে যে বা যারা প্রয়াত বন্ধুর পরিবারের পাশে সহযোগিতার মনোভাবে দাঁড়ানোর সুযোগ পাননি; তারা চাইলে বন্ধু মিলন সাহার ০১৭১২-০৫২১৫২ এই পার্সোনাল বিকাশ নম্বরে সহযোগিতা পাঠাতে পারেন। সহযোগিতার পরিমাণ এস.এস.সি-১৯৯৫ ব্যাচ শেরপুরের গ্রুপে জানিয়ে দেওয়া হবে এবং সহযোগিতা পৌঁছে দেওয়ার দিন, তারিখ ও সময় আগাম জানিয়ে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।