• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সস্ত্রীক করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও তার স্ত্রী। গতকাল সোমবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মহসিন রেজা।

তিনি জানান, পররাষ্ট্রমন্ত্রী ও তার স্ত্রী সেলিনা মোমেন দু’জনেরই কভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তাদের কোনো উল্লেখযোগ্য উপসর্গ বা পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তারা এর আগে টিকার বুস্টার ডোজও নিয়েছেন।

২০২০ সালের নভেম্বরে প্রথমবার কভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, গত সপ্তাহে পররাষ্ট্রমন্ত্রীর দপ্তরে ব্যক্তিগত প্রটোকলের একাধিক কর্মকর্তার করোনা শনাক্ত হয়। তারা সবাই সুস্থ রয়েছেন। এই কর্মকর্তারা আক্রান্ত হওয়ার কারণে পররাষ্ট্রমন্ত্রী ও তার স্ত্রী পরীক্ষা করান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।