• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সশস্ত্র বাহিনী দিবসে মোংলায় উন্মুক্ত থাকবে নৌবাহিনীর জাহাজ

সশস্ত্র বাহিনী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ২১ নভেম্বর মঙ্গলবার মোংলায় নৌবাহিনীর যুদ্ধজাহাজ ঘুরে দেখার সুযোগ পাবেন দর্শনার্থীরা। মঙ্গলবার দুপুর ২টা থেকে সূর্যাস্ত পর্যন্ত মোংলা নেভাল বার্থে নৌবাহিনীর যুদ্ধজাহাজ বানৌজা তুরাগ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে।

ওইদিন দর্শনার্থীরা প্রয়োজনীয় নির্দেশনা মেনে নৌবাহিনীর যুদ্ধজাহাজ বানৌজা তুরাগ পরিদর্শন করতে পারবেন। এছাড়াও ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল ও চাঁদপুরে নৌবাহিনীর জাহাজগুলো সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ নভেম্বর দুপুর ২টা থেকে সূর্যাস্ত পর্যন্ত জাহাজগুলো সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে। দর্শণার্থীরা ঢাকায় সদর ঘাট, চট্টগ্রামে নেভাল বার্থ, বিএন আরআরবি, খুলনায় বিআইডব্লিউটিএ রকেট ঘাট, বরিশালে বিআইডব্লিউটিএ ঘাট, চাঁদপুর বিআইডব্লিউটিএ ঘাটে জাহাজ পরিদর্শন করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।