• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ী বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, উপজেলা তাতীলীগ ও মৎসজীবীলীগের কর্মী জমায়েত ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ শাখা, উপজেলা তাতীলীগ ও মৎসজীবীলীগের যৌথ কর্মী জমায়েত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহঃবার (১১ মে) বিকেলে স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যৌথ কর্মী জমায়েত ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আসন্ন জাতীয় সংসদের জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সরিষাবাড়ী শাখার আহ্বায়ক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মনির উদ্দিন।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সরিষাবাড়ী শাখার সদস্য সচিব জয়নাল আবেদিন বাবলুএর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল গণি, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন, এডভোকেট শহিদুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জলিল ফকির, পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন জয়, সাতপোয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রফিক মাস্টার, উপজেলা তাঁতীলীগ নেতা হেলাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সরিষাবাড়ী বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, উপজেলা তাতীলীগ ও মৎসজীবীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।