• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

জামালপুরের সরিষাবাড়ীকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছে। বুধবার (৯ আগস্ট) গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরিষাবাড়ীতে আশ্রয়ন প্রকল্পের ৪র্থ পর্যায়ে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন এবং সরিষাবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।

ভিডিও কনফারেন্স শেষে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারএর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ডাঃ মুরাদ হাসান এমপি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, জেলা প্রশাসক ইমরান আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান প্রমুখ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহা. সাদ্দাম হোসেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, পৌর মেয়র মনির উদ্দিন, জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপিসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলায় এ কার্যক্রমের আওতায় ১ম পর্যায়ে ২ শতক জমিসহ ২৯৫টি, ২য় পর্যায়ে ২৫টি, ৩য় পর্যায়ে ৩টি, ৪র্থ পর্যায়ে ৫০টি গৃহ, জমির মালিকানা সংক্রান্ত কাগজ পত্র ও পেয়ারা ও নিম গাছের চারা উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।