• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মালেকএর ৬ষ্ঠ তম মৃত্যুবার্ষিকী পালিত


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মালেক এর ৬ষ্ঠতম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারী) দিনব্যাপী কর্মসূচীর মধ্যদিয়ে এ দিবসটি পালন করা হয়। এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব, শিমলা বাজার টাউন বনিক সমিতি, প্রথম আলোর বন্ধু সভা, কামরাবাদ ইউনিয়ন পরিষদ, মরহুমের পরিবার প্রয়াত নেতার কবরে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। বিকাল ৩টায় শিল্পকলা একাডেমী মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ স্মরণ সভার আয়োজন করে।

এ উপলক্ষে কোরআন খানি, দোয়া ও মাহফিলের আয়োজন করে। পরে এলাকার দুঃস্থ্যদের মধ্যে খাবার বিতরণ করা হয়। উল্লেখ্য, ১৯৭০ এবং ১৯৭৩ সালে মরহুম আব্দুল মালেক আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীহের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। গত ২০১৭ইং সালের ১৯শে জানুয়ারী সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মালেক মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।