• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে সাপের দংশনে কৃষকের মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে সাপের দংশনে কৃষকের মৃত্যু ঘটেছে। মঙ্গলবার (২৫ জুন) উপজেলার পিংনা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার পিংনা ইউনিয়নের নলসন্ধা গ্রামের ইজ্জত আলী মন্ডলের পুত্র বাবুল মিয়া (৩০) মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে ঘাস কাটতে যান। এ পর্যায়ে ক্ষেতের আইলে থাকা একটি সাপ তাকে দংশন করে। বাবুলের আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নেয়। শুরু করে কবিরাজি চিকিৎসা। একপর্যায়ে তার অবস্থার আরো অবনতি ঘটলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী নাছিমা বেগম সংবাদমাধ্যমকে বলেন, আমাদের বাড়ির পাশে ধানক্ষেত থেকে ঘাস কেটে বাড়ি ফেরার সময় তাকে সাপে ছোবল দেয়। ঘটনাস্থলে গিয়ে সাপটিকে আর দেখতে পাইনি।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মেহেদী হাসান বলেন, সাপে কাটা একজন রোগী এসেছিল। স্থানীয়ভাবে কবিরাজি চিকিৎসা দেওয়ার কারণে হাসপাতালে আনতে দেরি হওয়ায় তার মৃত্যু হয় বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।