• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে সাংবাদিক হাবিবুল হাসান রিজভী’র উপর ছাত্রলীগের হামলাঃ ছিনিয়ে নিয়েছে ২টি মোবাইল

জামালপুরের সরিষাবাড়ীতে সাংবাদিক হাবিবুল হাসান রিজভীর উপর হামলা করেছে ছাত্রলীগ। বুধবার (৯ ফেব্রুয়ারী) দুপুর ২টায় সরিষাবাড়ী পৌরসভার শিমলা বাজার ইস্পাহানী আবাসিক এলাকায় সাংবাদিক হাবিবুল হাসান রিজভী’র বাসায় এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা এ সময় তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন নিয়ে যায়।সাংবাদিক হাবিবুল হাসান রিজভী সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সময় টিভি, সময়ের আলো ও ইউএনবি’র প্রতিনিধি। সে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এর সদস্যও।

সাংবাদিক পরিবার সূত্রে জানাযায়, সরিষাবাড়ী পৌরসভার শিমলা বাজার ইস্পাহানী আবাসিক এলাকার আক্তারুজ্জামানের পুত্র সাংবাদিক হাবিবুল হাসান রিজভী’র বাসায় বুধবার দুপুরে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলভী ও আরিফুল ইসলাম ছাত্রলীগ পরিচয়ে কলিংবেল টিপে বাসায় প্রবেশ করে। রিজভী দরজা খুলতেই তারা আচমকা এলোপাথাড়ী মারধর করতে থাকে।

মেঝেতে পড়ে গেলে তারা লুঙ্গী ছিড়ে উলঙ্গ করে ভিডিও ধারন করে বলে জানাগেছে। এ সময় তারা সাংবাদিক রিজভীর ব্যবহৃত তথ্য সমৃদ্ধ দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে পরিবার পরিজন তাকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে হাসপাতালের মেডিকেল অফিসার ডা:ফারহানা নাঈম বাধন তাকে ভর্তি করেন। হামলার ঘটনার খবর পেয়ে সরিষাবাড়ী থানার পরির্দশক (তদন্ত) আব্দুল মজিদ ঘটনার জানতে হাসপাতাল বেডে সাংবাদিক হাবিবুল হাসান রিজভী’র সাথে কথা বলে। রিজভী সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে অধ্যায়নরত রয়েছেন।

এ ব্যাপারে সাংবাদিক হাবিবুল হাসান রিজভী জানান, আমি সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নের পাশাপাশি সাংবাদিকতার কাজ করছি। করোনা প্রাদুভাব প্রতিরোধে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় গত শুক্রবার (৪ ফেব্রুয়ারী) নিজ বাড়ীতে আসি। বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সময়ে অপ্রতিকর ঘটনা ঘটে। আমি একজন সাংবাদিক হিসেবে আমার দুটি মোবাইলে অনেক ঘটনার তথ্য সংরক্ষিত থাকে। ওই সব তথ্য আমার কাছে রয়েছে সন্দেহে তা উদ্ধারের জন্য বাসায় আমি একা থাকায় কলিং বেল টিপে বাসায় প্রবেশ করে আমার উপর অর্তকিত হামলা চালিয়ে এলোপাথাড়ী কিল-ঘুষী দিযে রক্ত জখম করে মারধর ও লুঙ্গী ছিড়ে উলঙ্গ করে ভিডিও করে তথ্য সমৃদ্ধ দুটি মোবাইল ও ৩০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। আমার মোবাইল উদ্ধার সহ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবীও করেন তিনি।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার পরির্দশক (তদন্ত) আব্দুল মজিদ জানান, ঘটনার সাথে জড়িত ব্যাক্তির সুনির্দিষ্ট ভাবে উল্লেখ পুর্রক অভিযোগ দিলে মামলা রুজু করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।