• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহঃবার (৫ মে) বিদ্যালয় মাঠে পূর্তি উৎসব ও মিলন মেলা টানা দুই দিন নানা বর্ণাঢ়্য আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে।

পূর্তি উৎসব ও মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহম্মেদ চৌধুরী। রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বিদ্যালয় বেগম জোহুরা লতিফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা।

অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তেজগাঁ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হারুন অর রশীদ। স্বাগত বক্তব্য রাখেন রুদ্্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ৫০ বছর পূর্তি উদযাপন কমিটির আহবায়ক ছাইফুর রহমান বাছেদ। অনুষ্ঠনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, যুক্তরাষ্ট্র শাখার বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ফজিলাতুননেছা, শিউলী আক্তার, আরজিনা খাতুন, আব্দুল মজিদ, মামুনুর রশীদ ফকির, শাহেদা ফেরদৌসী প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রভা আক্তার। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক, গণ্যমান্য ব্যাক্তি ও সুধীজন সহ বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন নোলক বাবু, অধরা ও মেঘসহ জাতীয় ও স্থানীয় শিল্পী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।