• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে মোটর সাইকেল না পেয়ে কিশোরের আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মোটরসাইকেল না পেয়ে সজিব মিয়া (১৪) নামের এক কিশোর আত্মহত্যা করেছে বলে জানাগেছে। বুধবার (৪ মে) রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নে ঈদ আনন্দ উপভোগ করতে পিতা-মাতার নিকট মোটর সাইকেল না পেয়ে এ আত্নহত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার ডোয়াইল ইউনিয়নের নদীর পাড় এলাকায় স্বামী পরিত্যাক্তা নার্গিস এর একমাত্র পুত্র সজিব মিয়া। গত বুধবার সজিব তার পিতা একই উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মোনাপাড়া গ্রামের নিজামুল ইসলাম রুবন এর কাছে ঈদুল ফিতর উপলক্ষে বন্ধুদের সাথে আনন্দ উৎসব করতে মোটর সাইকেল দাবী করলে পিতা অস্বীকৃতি জানায়।

পরে একই দাবী মা নার্গিসের কাছে করলে তিনিও মোটর সাইকেল কিনে দিতে অস্বীকৃতি জানান। পরিবারের উপর অভিমানে সকলের অজান্তে বুধবার রাতে বসত ঘরের দরজা জানালা বন্ধ করে ঘরের ধর্নার সাথে ডিস লাইনের তার গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থাকায় ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে সরিষাবাড়ি থানার এস আই আব্দুল করিম বিষয়টি নিশ্চিত করেন। এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।