• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে ভিক্ষুক পরিবারকে টেনে হিচঁড়ে গ্রেফতার করার ঘটনায় ৪ এসআই বরখাস্ত, ২ কনষ্টেবল প্রত্যাহার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধ:
জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ভিক্ষুক পরিবারকে টেনে হিচঁড়ে (চ্যাং দোলা করে) গ্রেফতার করার ঘটনায় ৪ এসআই বরখাস্ত এবং ২ কনষ্টেবলকে প্রত্যাহার করা হয়েছে বলে জানাগেছে।

পুলিশ সুপার মো: নাছির উদ্দীন আহমেদ জানান, গত মঙ্গলবারের ঘটনায় সরিষাবাড়ী থানার এসআই আলতাব হোসেন, এসআই সাইফুল ইসলাম, এসআই ওয়াজেদ আলী ও এসআই মুন্তাজকে সাময়িক বরখাস্ত এবং কনস্টেবল মোজাম্মেল হক ও নারী কনস্টেবল সাথী আক্তারকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার পৌরসভার বাউসী বাজার এলাকার ভিক্ষুক আব্দুল জলিল এর বসতভিটা প্রতিপক্ষ মজিবর রহমান ভাড়াটিয়া লোকজন নিয়ে বসতবাড়ীতে হামলা ও ভাংচুর করে। হামলায় গুরুতর আহত ভিক্ষুক আব্দুল জলিল (৬০), স্ত্রী লাইলী বেগম (৫০), আবু বক্কর সিদ্দিক (৩০), ওয়াজকরনী (২৫), জসিম (৩২), ছালমা (৩৮), শুভ (১৯), শাহীদা (৫৫) পুলিশী হেফাজতে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় আব্দুল জলিলের পক্ষে থানায় মজিবুর রহমানএর লোকজনের বিরুদ্ধে অভিযোগ দিলেও তা নেয়া হয়নি বলে জানাগেছে। পক্ষান্তরে প্রভাবশালী মজিবর রহমান ভিক্ষুক আব্দুল জলিলকে প্রধান বিবাদী ও ১৪ জনের নাম উল্লেখ করে সোমবার রাতেই সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করে। সরিষাবাড়ী থানার মামলা নং-০৯,তারিখ-০৯-০৫-২০২২ইং।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জামালপুর পুলিশ সুপার মো: নাছির উদ্দীন আহমেদ জানান, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে সরিষাবাড়ী থানার ওসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।