• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে ব্যাটিং ও অনলাইনে জুয়া খেলার প্রবনতা বেড়েছেঃ এজেন্ট গ্রেফতার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে ব্যাটিং ও অনলাইনে জুয়া খেলার প্রবনতা বেড়েগেছে। পৌরসভার বিভিন্ন স্থানে বেকার যুবক, শ্রমিক-কর্মচারী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা মাদক সেবনের পাশাপাশি অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পড়েছে।

স্থানীয় পুলিশ প্রশাসনের নজরদারির প্রেক্ষিতে গত ৮ আগস্ট সরিষাবাড়ী উপজেলার মহিলা কলেজ মোড় এলাকায় অভিযান চালিয়ে বেটিং ও অনলাইনে জুয়া এজেন্ট মোঃ নাইমুল হাসান নাইমকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানাগেছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, সরিষাবাড়ী পৌরসভার মুলবাড়ী গ্রামের ফজলুল হকের পুত্র নাইমুল হাসান নাইম (২৮) অনলাইনে এজেন্ট নিয়ে দীর্ঘদিন ধরে বেটিং ও অনলাইনে জুয়া খেলায় আসক্ত। সে অনলাইন সাইটের মাধ্যমে অর্থ উপার্জনের প্রলোভন দেখিয়ে গেম ও সাইবার অপরাধে আসক্ত করতে স্থানীয় বেকার যুবক, শ্রমিক-কর্মচারী ও স্কুল কলেজের শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতেন। এজেন্টদের একটি চক্র আগ্রহ ব্যক্তিদের খেলার জন্য রেফার করে একাউন্ট খুলে দিতেন।

গোপন সংবাদের ভিত্তিত্বে সরিষাবাড়ী থানার এসআই আঃ খালেকের নেতৃত্বে পুলিশ সদস্যরা পৌরসভায় ২নং ওয়ার্ডে মাহমুদা সালামি মহিলা কলেজ মোড় এলাকায় সামনে থেকে মোঃ নাইমুল হাসান নাইমকে অনলাইনে বিভিন্ন আন্তর্জাতিক এ্যাপে জুয়া খেলা অবস্থায় তাকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। সরিষাবাড়ী থানায় এসআই আঃ খালেক বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৩/৩৪/৩০/৩৫ এর ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-১০, তারিখঃ ৯/৮/২০২২ ইং।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, নাইমকে গ্রেফতার করে থানায় মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অনলাইনে জুয়ায় আরো যারা জড়িত রয়েছে তাদেরকেও গ্রেফতার করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।