• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে বিএনপি ও সমমনাদের ডাকা ৫ম দফার অবরোধ কর্মসূচী শান্তিপূর্ণ ভাবে পালিত

বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো ১৫ নভেম্বর ভোর থেকে ডাকা পঞ্চম দফার ৪৮ ঘণ্টার রেল, সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচী শুরু হয়েছে। আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা ত্যাগে বাধ্য করতে এবং নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনের অনুষ্ঠানের দাবি আদায়ের লক্ষ্যে জামালপুরের সরিষাবাড়ীতে শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালিত হচ্ছে। বুধবার (১৫ নভেম্বর) এ অবরোধ কর্মসূচী ১ম দিন বিক্ষোভ মিছিল সমাবেশ ও পিকেটিং করে উপজেলা বিএনপি।

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচীতে উপজেলার জীবনযাত্রা অচল হয়ে পড়ে। অবরোধ কর্মসূচীর সমর্থনে উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন স্পটে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। অবরোধ চলাকালে সরিষাবাড়ী শিমলা বাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি।

তারাকান্দি যমুনা সার কারখানা থেকে সার পরিবহন সম্পূর্ণ বন্ধ ছিল বলে জানাগেছে অবরোধ কর্মসূচীর সমর্থনে সকাল ১১টায় জামালপুর জেলা বিএনপি‘র সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের নেতৃত্বে স্থানীয় বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের একটি বিরাট মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আরামনগর বাজার এলাকায় সমাবেশ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।