• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে বিএনপির শান্তিপূর্ণ অবরোধ পালিত

তফসলি বাতিল, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত শান্তিপূর্ণ অবরোধ সমর্থনে মিছিল করেছে সরিষাবাড়ী উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১৩ ডিসেম্বর) জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি এবং সমমনাদের ডাকা ৩৬ ঘন্টার অবরোধ কর্মসূচীর ২য় দিন শান্তিপূর্ণ ভাবে পালিত হচ্ছে। অবরোধ কর্মসূচীর সমর্থনে উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন স্পটে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

অবরোধ চলাকালে দূরপাল্লার কোন বাস-মিনিবাস-ট্রাক ছাড়েনি। তারাকান্দি যমুনা সার কারখানা থেকে সার পরিবহন সম্পূর্ণ বন্ধ ছিল। অবরোধ কর্মসূচীর সমর্থনে সকাল ১১টায় জামালপুর জেলা বিএনপি‘র সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের নির্দেশনায় স্থানীয় বিএনপির নেতাকর্মীদের একটি বিরাট মিছিল এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আমেনা মেমোরিয়াল ট্রাষ্টের সামনে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক অধ্যাপক সাইদুল হাসান শিপন, সদস্য সচিব বিকাশ চন্দ্র সাহা লিটন ভিপি, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সোহেল রানা, উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম বিদ্যুৎ, পৌর ছাত্রদলের আহবায়ক সবুজ সরকার প্রমূখ।

কর্মসূচীতে বিএনপি ও এর অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতকাকর্মী অংশনেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।