• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে বজ্রপাতে কৃষকের মৃত্যুঃ আহত ১

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে বজ্রপাতে ওসমান আলী (৪০) নামের এক কৃষকের মৃত্যু এবং আরও একজন আহত হয়েছে বলে জানাগেছে। বৃহস্পতিবার (১৯ মে) রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চুনিয়াপটল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কৃষক উপজেলার চুনিয়াপটল গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চুনিয়াপটল গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র ওসমান আলী ও তার মামাতো ভাই আব্দুল মোতালেবকে নিয়ে বাড়ীর পাশে মেশিন ঘরে রাতযাপন করছিল। বৃহস্পতিবার (১৯ মে) রাত ১১টার দিকে ঝড়ের সাথে বৃষ্টি ও বজ্রপাতে কৃষক ওসমান ও আব্দুল মোতালেব গুরুতর আহত হয়।

পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ওসমান কে মৃত ঘোষনা করেন। অপর আহত আব্দুল মোতালেবকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয় বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা: তাহমিদ হাসান সাংবাদিকদের জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।