• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় যুবকের বিষপানে আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে বলে জানাগেছে।

একতরফা প্রেমের করুণ পরিনতি ঘটেছে জয় মিয়া’র (১৫) আত্মহননের ঘটনার মধ্যদিয়ে। সোমবার (৬ জুন) দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাটাবুগা গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও নিহত শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাটাবুগা গ্রামের সজল মিয়ার জয় মিয়ার পুত্র জয় মিয়া। সে পাটাবুগা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

পাটাবুগা দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্রীকে মনেমনে পছন্দ করায় প্রেমের প্রস্তাব দেয়। সেই ছাত্রী জয় মিয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করায় সোমবার সকাল ১১টার দিকে পৌরসভার আরামনগর বাজার থেকে বিষ ক্রয় করে। পাটাবুগা বাড়ী যাওয়ার আগেই বিষ পান করে অসুস্থ্য হয়ে পড়ে।

পরে স্থানীয় এবং পরিবারের লোকজন জয়কে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পরমর্শ দেন। জামালপুর নেয়ার পথেই তার মৃত্যু ঘটে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।