• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে পৃথক পৃথক স্থানে জাতীয় জেলহত্যা দিবস পালিত

জামালপুরে সরিষাবাড়ীতে ৩রা নভেম্বর জাতীয় চার নেতা’র প্রতি বিনম্র শ্রদ্ধায় জাতীয় জেলহত্যা দিবস পালিত হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) পৃথক পৃথক স্থানে সরকারদলীয় নেতাকর্মীরা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। শুক্রবার সকালে উপজেলা আওয়ামী লীগ সভাপতির ব্যক্তিগত কার্যালয়ে, সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগ পৌরসভার হলরুমে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগ শিমলা বাজার এলাকার দলীয় কার্যালয়ে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজনের মধ্যদিয়ে এ দিবসটি উদযাপন করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ আব্দুল লতিফ, মোস্তাফিজুর রহমান শাহজাদা, আনিছুর রহমান এলিন, উপজেলা মহিলা লীগের সভাপতি জহুরা লতিফ, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম প্রমুখ।

পৌর আওয়াামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান এর সভাপত্বিতে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি, জেলা ও উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র মনির উদ্দিন, আব্দুল গনি প্রমুখ।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম (জিএস)এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রাণী ও মৎস্য বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ প্রমূখ। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ ছাত্রলীগ, যুবলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশনেন।

উল্লেখ্য, ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় মুক্তিযুদ্ধ পরিচালনাকারী বাংলাদেশের প্রথম সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।