• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে পারিবারিক বিরোধে সংঘর্ষঃ মহিলাসহ আহত ১০

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে পারিবারিক বিরোধে সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ ১০ জন আহত হয়েছে বলে জানাগেছে। শুক্রবার (২০ মে) সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর রৌহা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানাগেছে, সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর রৌহা গ্রামের মৃত মক্কর আলীর স্ত্রী বিলকিছ বেগমের সাথে তার দেবর মতিউর রহমান ও মেছের আলীর সাথে জমি জমা ও আর্থিক লেনদেন নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধে বিলকিছ বেগম দেবর মতিউর রহমান ও মেছের আলীর বিরুদ্ধে ৫টি মামলা দায়ের করেন। এরমধ্যে ১টি মামলা আড়াই লক্ষ টাকা নিয়ে প্রত্যাহার করেন।

সামগ্রিক বিষয়াদি নিয়ে বিলকিছের উপর তার পরিবার পরিজনসহ এলাকাবাসীর মাঝে ক্ষোভ বিরাজ করে আসছে।

শুক্রবার মেছের আলীর বাড়ীর ভিটায় প্রায় ১০ মন ধান রোদে শুকাতে দিয়ে জমিতে ধান কাটতে যান। এই ফাকেই বিলকিছের লোকজন মমিন, শান্ত, বিপুল, মরিয়ম, শাকিল, হেলেনা, সুমন শুকানো ধান বস্তায় ভরে ঘরে তুলে বলে মেছের আলী সাংবাদিকদের জানান। ধান ফেরৎ চাইলে বিলকিছের লোকজনের সাথে মতিউর ও মেছের আলীর লোকজনের মাঝে মারপিটের ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন পরিস্থিতির কারনে বিলকিসের লোকজনকে তাদের ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে সরিষাবাড়ী থানার পরির্দশক (তদন্ত) আব্দুল মজিদ এর নেতৃত্বে এস আই আব্দুল করিম ও সাতপোয়া ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা আব্দুল খালেক সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে থেকে আহতদের উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তির ব্যাবস্থা করেন। আহতরা হলেন, বিলকিছ, মরিয়ম, শান্ত, বিপুল, শাকিল, হেলেনা, মতিউর রহমান, ছাহেরা এবং রিপন মিয়া (রাসেল), সুমন।

গুরুতর আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে এবং বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ঘটনায় ভুক্তভোগী বিলকিছ বেগম এর বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ছেলে সৌদী আরব থেকে বাড়ী এসেছে এ খবর পেয়ে প্রতিবেশী মোজাম্মেল হক, আলাউদ্দিন ও স্বপনের ২০ হাজার টাকা দাবী করলে ওই টাকা দেই নাই। তিনি আরও বলেন আমার দেবর মেছের আলী ও মতিউর এর কাছে বর্গা দেয়া জমির ধান বুঝে না দিয়ে উল্টো আমার বিরুদ্ধে জোর করে ধান ঘরে তোলার কথা বললে এর প্রতিবাদ করায় তারা আমাদের মারপিট সহ আমাদের ঘরে তালাবদ্ধ করে রাখে। পুলিশ আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মেছের আলী জানান, আমার রোদে দেওয়া ধান বিলকিছের লোকজন মমিন, শান্ত, বিপুল, হনুফা, শাকিল, হেলেনা জোর করে নিয়ে ঘরে তুলে। খবর পেয়ে আমরা বাধা দিলে আমাকেসহ আমার ভাই মতিউর ও তার স্ত্রী ছাহেরা এবং রিপন মিয়া (রাসেল) কে মারপিট করে। তিনি আরও জানান, আমার ভাবি বিলকিছের ভাই খলিল এর দাপটে সব সময় ভয়ভীতি দেখায়। আমি হাসপাতালে যাওয়ার সময় কাঠের ব্রীজ এলাকায় বিলকিছের ভাই জিনের বাদশা খলিল এর সাথে দেখা হলে সে আমাকে পুলিশের সামনেই লাথী মারে এবং হাসপাতালে গেলে মারধর করবে বলে ফিস ফিস করে শাসায়।

এ ব্যাপারে জানতে চাইলে খলিলুর রহমান জানান, এক লাথি দিয়েছি। ওদের জেল হাজতে পাঠামু।

ঘটনাস্থলে যাওয়া সরিষাবাড়ী থানার এস আই আব্দুল করিম লাথি দেওয়ার বিষয়টি তিনি দেখেন নাই বলে জানান।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পরির্দশক (তদন্ত) আব্দুল মজিদ জানান, ঘটনাস্থলে থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।